08 April 2015

আলস্য - Aloshyo – অনুপম রায় Lyrics



গানঃ আলস্য ( Aloshyo )
এ্যালবামঃ দূরবীনে চোখ রাখবো না
শিল্পীঃ অনুপম রায়

                   


লিরিকঃ

সেই গ্রীষ্মের সকাল গুলো তেই
পর্দা ঠেলে সরিয়ে
হাওয়া দিলো ভাসিয়ে…
হাওয়া দিলো ভাসিয়ে
তখন
আমার এ বিছানা ঘুম
ছাড়েনি চোখের কোন
আর হাওয়াতে লাগালো দোল
হাওয়াতে লাগালো দোল
তখন আবার এ জাগে
কোন অচেনা সংগাতে
তখন আবার এ জাগে
কোন অচেনা সংগাতে
যেন তুলো সে যে আকাশ পথে দিতে হবে পারি
তুমি আচল পেতে রাখো না
আমি আসছি চলে
তুমি চোখ বুজো না , বুজো না
আমি এলাম বলে
এখনো সময় অনেক বাকি… ওওওও
*♪♪**♪♪**♪♪**♪♪**♪♪**♪♪**
**♪♪**♪♪**♪♪**♪♪**♪♪**♪♪**
আমার মনের এ গোপন পথে
আজো সে বাউন্ডুলে
চোখ রেখে কাটা ঘুড়িতে
হটাত যায় হারিয়ে
আমার
মনের গভিরতা কে
অনুভূতির আঙ্গুলে
স্পর্শ করে দেখনি
স্পর্শ করে দেখনি
তখন আবার এ জাগে
কোন অচেনা সংরাগে
তখন আবার এ জাগে
কোন অচেনা সংরাগে
যেন তুলো সে যে আকাশ পথে দিতে হবে পারি
তুমি আচল পেতে রাখো না
আমি আসছি চলে
তুমি চোখ বুজো না , বুজো না
আমি এলাম বলে
এখনো সময় অনেক বাকি… ওওওও

1 comment:

  1. আমার জানা মতে উনার কোনো গান আমার শুনার বাকি নাই সেলোট বস

    ReplyDelete

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগায়। তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে এমন কোন মন্তব্য করবেন না যাতে লেখকের মনে আঘাত করে !!