04 April 2015

আবার কোন এক বৃষ্টি রাতে জানালার পাশে বসে



নীলা তোমার কি মনে আছে সেই বৃষ্টি রাতের কথা,
যে রাতে জানালার পাশে বসে ছিলাম দুজন...
হটাত তুমি বললেঃ
নীলাঃ তোমার গল্পের নায়িকা গুলোকে বলে দিবা ভালো হয়ে যেতে ওরা খুব পচা.. 
এই নীল চলনা দুজনে একসাথে জানালা দিয়ে বৃষ্টি ছুই......
নীল :আচ্ছা... আমি জানালা দিয়ে হাত বারিয়ে দিয়েছি...
তোমার হাতটি ঠিক আমার হাতের উপর, আমি তোমার হাত ছুঁয়ে রেখেছি...
নীলাঃ ইস, এই তোমার হাত সরাও, ভিজিয়ে দিব কিন্তু... 
kiki emotic
নীলঃ এই আমার দিকে তাকাও... তোমার চোখে একটু চোখ রাখতে দিবে???
নীলাঃ না দিবো না ...
নীলঃ আচ্ছা না দিলে,
এই বৃষ্টি মাখা হাতে তোমার হাতটি একটু ছুঁয়ে দেই????
নীলাঃ কারনটা জানবে না নীল
নীলঃ বল নীলা, আমি কান পেতে আছি...
নীলাঃ তোমার চোখে চোখ রেখে যদি ফেরাতে না পারি
যদি এই বদ্ধ ঘরে তোমার চোখের নেশায় মাতাল হয়ে যাই,
তখন মাতাল আমায় পারবে কি সামলাতে...............

         আমি তোমায় কি বলেছিলাম তখন মনে আছে নীলা??
""জানো নীলা আমার খুব ভয় হয় তুমি হারিয়ে যাবে...
আর কখনো তোমায় ছুতে পাবো না...
বুকে জড়িয়ে রাখতে পারবো না...
আজ রাতে নীলা নামের এই নীল পরী হয়ত আর কখনো আমার কোলে মাথা রেখে শুতে চাইবে না...
এই ভয় আমাকে ধিরে ধিরে মেরে ফেলছে নীলা... frown emotico"
বৃষ্টিতে পুরনো স্মৃতি গুলো আঁকড়ে ধরে পিছু টানে, আবার কোন বৃষ্টির রাতে জানালার পাশে বসে যদি পাশ ফিরে চেয়ে দেখি তুমি নেই, কখনো কি ভেবে দেখেছ, কি করবে তোমার নীল তখন?????

0 comments:

Post a Comment

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগায়। তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে এমন কোন মন্তব্য করবেন না যাতে লেখকের মনে আঘাত করে !!